মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

সংবাদপত্র হকার্স সমিতিকে বসুন্ধরা গ্রুপের ঈদ উপহার

পিস বাংলা By পিস বাংলা জুলা১৭,২০২১
  • নিজস্ব প্রতিবেদক

করোনা মহামরীতে সংবাদপত্র হকার্স সমিতির তিনটি সংগঠন ও বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এসোসিয়েশনের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

শনিবার (১৭ জুলাই ২০২১) দুপুরে বসুন্ধরা আবাসিক এলাকায় সংগঠনগুলোর নেতাদের হাতে ঈদ উপলক্ষে আর্থিক সহায়তার চেক তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

সায়েম সোবহানের হাত থেকে উপহার গ্রহণ করেন ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আব্দুল মান্নান, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সেক্রেটারি হাজী মো. শাহাবুদ্দিন, পত্র-পত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সার্কুলেশন ম্যানেজার সাদেকুল ইসলাম ও বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মো. আলী।

উপস্থিত ছিলেন। পরে সংবাদপত্র শিল্পের এই কঠিনতম সময় মোকাবিলায় দায়িত্ব পালনের জন্য সকল হকার্স ও এজেন্ট সংগঠনের নেতাদের ধন্যবাদ ও ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন ও ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরীসহ হকার্স ইউনিয়নের বিভিন্ন নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট