সোমবার, ১ জুলাই ২০২৪

শেখ হাসিনা ক্ষমতায় থাকতে এক ইঞ্চি মাটিও কেউ দখল করতে পারবে না: নাছিম

নিজস্ব প্রতিবেদক By নিজস্ব প্রতিবেদক জুন১৯,২০২৪
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকতে দেশের এক ইঞ্চি মাটিও কেউ দখল করতে পারবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের এমপি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
বুধবার (১৯ জুন) রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স  ইনস্টিটিউশন, কাকরাইলে ঢাকা ৮ আসনের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, সেন্টমার্টিন বাংলাদেশের একটি ভূখণ্ড। এ ভূখণ্ডে বাংলাদেশের মানুষেরাই বসবাস করে। তাদের জীবনের মূল্য অনেক বেশি। তাদের জীবন ও জীবনমান সমুন্নত রাখা বর্তমান সরকারের দৃঢ় অঙ্গীকার। এ ভূখণ্ড কারও দ্বারা ক্ষতিগ্রস্ত হতে দেওয়া হবে না।
তিনি বলেন, যারা সাম্প্রদায়িক শক্তি ও সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে বাংলাদেশকে বিভক্ত করতে চায় তাদের মোকাবেলা করার একমাত্র শক্তি ও একমাত্র বাতিঘর হল দেশরত্ন শেখ হাসিনা। আমরা সকলেই তার পাশে থেকে দেশবিরোধী অপশক্তি ও অপরাজনীতিকে প্রতিহত করব। যারা আমাদের বাংলাদেশের শান্তি বিনষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে আমরা সকলে একত্রিত হয়ে মোকাবিলা করবো। আমরা শেখ হাসিনার নির্দেশিত পথ অনুযায়ী দেশকে এগিয়ে নিয়ে যাবো।
নাছিম বলেন, আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে দাঁড়ায়। আমাদের রাজনীতিই হল দেশের মানুষের জন্য। আমাদের দায়িত্ব হলো মানুষকে ভালোবাসা। মানুষের পাশে থাকা। দেশের সকল দুর্দিন ও দুঃসময়ে আওয়ামী লীগের  নেতাকর্মীরা মানুষের পাশে ছিলো।
ঢাকা-৮ আসনের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে শেখ হাসিনার প্রার্থী হিসেবে নির্বাচিত করেছেন, এজন্য আমি কৃতজ্ঞতা জানাই। নির্বাচনে আমাকে বিজয়ী করার জন্য আপনারা সকলেই অনেক পরিশ্রম করেছেন, তার জন্য  সকলের কাছেই চিরঋণী। সব সময় আপনাদের পাশে আছি।
শুভেচ্ছা বিনিময় শেষে সবাই মধ্যাহ্নভোজে  অংশ নেন। শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ  আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, সহ-সভাপতি শহীদ সেরনিয়াবাত, ডা. দিলীপ রায়, উপদেষ্টা পরিষদের সদস্য কামাল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, বাহাউদ্দিন নাছিমের সহধর্মিনী ডা.  সুলতানা শামীমা চৌধুরী রিতা, কন্যা নুজহাত তাবাসসুম ফাইজা প্রমুখ।

সম্পর্কিত পোস্ট