সোমবার, ১ জুলাই ২০২৪

রাজধানীতে অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক By নিজস্ব প্রতিবেদক জুন২০,২০২৪

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে ও পুরানো পল্টনে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের দুজনের নাম পরিচয় জানা যায়নি। তবে দুজনে ভবঘুরে ছিল বলে নিশ্চিত করেছে পুলিশ।

বুধবার (১৯ জুন) রাত সাড়ে ১১টার দিকে যাত্রাবাড়ী হনিফ ফ্লাইওভারের উপড়ে ও বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় পুরানা পল্টন মোড়ে দুর্ঘটনা দুটি ঘটে। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, ভোর সাড়ে ৫টার দিকে একটি ট্রাক রোড ডিভাইডারের উপর উঠিয়ে দেয়। এতে সেখানে ঘুমিয়ে থাকা ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়। তার আনুমানিক বয়স হবে (৩২) বছর। ওই ব্যক্তি অনেক বছর যাবত পুরানো পল্টন মোড়ে থাকতো। সেখানে রোড ডিভাইডারের ওপর ঘুমাতো। পরে মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এদিকে, যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) হীরামন বিশ্বাস জানান, বুধবার রাত সাড়ে ১১ টার দিকে ওই ব্যক্তি নিজেই যাত্রাবাড়ী জনপদ মোড়ে সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভারের উপরে উঠে যায়। সেখানে কোন যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায়। ওই ব্যক্তির বয়স হবে আনুমানিক(৩৮) বছর। সে এলাকায় ভাসমান হিসেবে থাকতো। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে রাতেই তার মরদেহ উদ্ধার করা হয়।

দুজনের ফিঙ্গারপ্রিন্টের সাহায্যে পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ কর্মকর্তারা।

সম্পর্কিত পোস্ট