রবিবার, ৩০ জুন ২০২৪

প্রেসিডেন্সী ইউনিভার্সিটিতে দুই দিনব্যাপী মৌসুমি ফলউৎসবের উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদক By নিজস্ব প্রতিবেদক জুন২৭,২০২৪
বাংলাদেশ ফুল, ফসল আর ফলের দেশ। গ্রীষ্ম মৌসুমে আম, জাম, কাঠাল, লিচু, কলা, পেয়ারা, আনারস ও লটকন প্রভৃতি নানা মৌসুমি ফলে মৌ মৌ করে বাংলার আকাশ- বাতাস। প্রকৃতির এই অপার দানকে সকলে মিলে উদযাপনের লক্ষ্যে প্রতি বছরের ন্যায় এ বছরও প্রেসিডেন্সী ইউনিভার্সিটি আয়োজন করছে “মৌসুমি ফল উৎসব-২০২৪”।
বৃহস্পতিবার (২৭ জুন) দুই দিনব্যাপী এই মৌসুমি ফল উৎসবের উদ্ধোধন করেন প্রেসিডেন্সী ইউনিভার্সিটির ট্রেজারার এ.এইচ.এম ফারুক। আজ বৃহস্পতিবার (২৭ জুন) হতে আগামীকাল শুক্রবার (২৮ জুন) পর্যন্ত চলবে এই মেলা।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রেসিডেন্সী ইউনিভার্সিটির প্রিন্সিপাল, অ্যাডভাইজার, স্কুল অব বিজনেজস অনুষদের ডিন, স্কুল অব ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের প্রধানগণ, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
এই উৎসবে আম, জাম, লিচু, কাঠাল, ড্রাগন, লটকন, আনারস, কলা, পেয়ারাসহ প্রায় ১৫ প্রজাতির ফলের সমাহার ছিল এবং প্রায় ২৪০০ শিক্ষার্থীদের অংশগ্রহণে মুখরিত ছিল ক্যাম্পাস।
প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উদ্যোগে এবছর ২য় বারের মতো আয়োজিত মৌসুমি ফল উৎসবে আগত অতিথীবৃন্দ আয়োজনের প্রশংসা করে ধারাবাহিকতা বজায় রাখার পরামর্শ দেন।

সম্পর্কিত পোস্ট