শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

সামরিক রীতিতে বিদায় জানানো হলো সেনাপ্রধানকে

যশোর সেনানিবাসে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে আনুষ্ঠানিকভাবে বিদায়ী সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব সিগন্যালস।
বৃহস্পতিবার (১৩ জুন) যশোর সেনানিবাসের সিগন্যাল ট্রেনিং সেন্টার এন্ড স্কুলের প্যারেড গ্রাউন্ডে সেনাবাহিনীর কোর অব সিগন্যালসের বিদায়ী কর্নেল কমান্ড্যান্ট সেনাবাহিনী প্রধানকে বিদায় জানানো হয়। এসময় কোর অব সিগন্যালস এর একটি চৌকস দল সামরিক রীতিতে মনোজ্ঞ কুচকাওয়াজ প্রদর্শন করে।
আন্ত:বাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানিয়েছে, আনুষ্ঠানিকতা শেষে জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে কর্নেল কমান্ড্যান্ট হিসেবে তার বিদায়ী বক্তব্য রাখেন। এসময় তিনি বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব সিগন্যালস আধুনিক যোগাযোগ, যোগাযোগ নিরাপত্তা, তথ্য প্রযুক্তির উন্নয়ন ও গবেষণার পাশাপাশি অগ্রগতির ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
আইএসপিআর জানায়, এর আগে সেনাবাহিনী প্রধান যশোর সেনানিবাসে পৌঁছালে তাকে স্বাগত জানান জিওসি ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার যশোর। এছাড়াও সেনাবাহিনী প্রধান যশোর এরিয়ার সকল পদবির সেনাসদস্যদের উদ্দেশ্যে বিদায়ী দরবার গ্রহণ করেন এবং সকলের সঙ্গে মতবিনিময় করেন।
প্রসঙ্গত, সেনাবাহিনী প্রধান গত ২০২২ সালের ৮ মার্চ কোর অব সিগন্যালস এর ‘কর্নেল কমান্ড্যান্ট’ হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

সম্পর্কিত পোস্ট