শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

ডিজিটাল বাংলাদেশকে এখন স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করতে হবে: মায়া চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, ডিজিটাল বাংলাদেশকে এখন স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করতে হবে। এজন্য তিনি তার নির্বাচনী এলাকার সবার প্রতি যার যার অবস্থান থেকে কাজ করে যাওয়ার ও অবদান রাখার আহ্বান করেন।

শনিবার (৯ মার্চ) বিকালে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি কর্মকর্তা, সুশীল সমাজ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক এবং আসন্ন রমজানে বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ ও ভোক্তা স্বার্থ সংরক্ষণে অংশীজনদের সঙ্গে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এই আহ্বান জানান।

সভার প্রধান অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, অভিভাবকদের প্রতি অনুরোধ থাকবে – আপনার সন্তানরা কোথায় যায়, কি করে – সেই বিষয়ে সজাগ দৃষ্টি রাখবেন। এই উপজেলাকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত করতে আমার অবস্থান জিরো টলারেন্স।

তিনি বলেন, স্বাস্থ্যসেবার মানোন্নয়নে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটিকে ১০০ শয্যায় রূপান্তরিত করতে আমার চেষ্টা থাকবে।

মায়া চৌধুরী বলেন, উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে একটি পুলিশ ফাঁড়ি স্থাপনের দাবি করা হয়েছে। সেই বিষয়ে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন সমন্বয় করে কোন স্থানে ফাঁড়ি নির্মাণ করলে উপকারে আসবে, সেটি নির্ধারণ করবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম আলেক ও মতলব পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বাদলের যৌথ সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) রিপন বালা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহ মো. মহিবুল্লাহ, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার প্রমুখ।

মতবিনিময় সভায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের সহধর্মিণী ও মতলব উত্তর-দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রিনা, চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক সুবর্ণা চৌধুরী বীণা, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট