শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

উন্নয়ন ও জনগণের ভালোবাসাতেই নৌকা জয়লাভ করবে: মায়া চৌধুরী

চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, আমরা সংঘাতে বিশ্বাস করি না। আমরা জনগণের ভালোবাসা নিয়ে রাজনীতি করি। আওয়ামী লীগ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে। এমনকি গ্রামকে শহরের আদলে গড়ে তুলেছে। আমার বিশ্বাস, উন্নয়ন ও জনগণের ভালোবাসাতেই নৌকা জয়লাভ করবে ইনশা আল্লাহ।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। বৈঠকে উপস্থিত নেতাকর্মী ও জনতার উদ্দেশ্যে মায়া চৌধুরী বলেন, ৭ তারিখের নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। নির্বাচনী আচরণবিধি আপনারা যথাযথভাবে মেনে চলবেন। কেননা আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল রাজনৈতিক দল। আমরা সুশৃঙ্খলতায় বিশ্বাসী। আমরা কারো সঙ্গে দ্বন্দ্বে জড়াবো না।

তিনি আরো বলেন, কোথাও কোনো সমস্যা দেখলে আইন নিজের হাতে তুলে নেবেন না, প্রয়োজনে আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেবেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিএনপি-জামায়াত এই নির্বাচন বানচাল করতে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে। কিন্তু বাংলার জনগণ কোনো ক্রমেই তাদের এই স্বপ্ন বাস্তবায়ন করতে দেবে না।

আওয়ামীগ নেতা সোলাইমান তপুর সভাপতিত্বে এবং ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অ্যাডভোকেট রুহুল আমিন, বিশিষ্ট শিল্পপতি শাজাহান শিকদার, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য রাশেদুল হাসান চৌধুরী রনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার ও শাজাহান প্রধান, জাহাঙ্গীর আলম হাওলাদার, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন প্রমুখ।

সম্পর্কিত পোস্ট