বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪

বন্যার্তদের সহায়তা দিল আমিন মোহাম্মদ গ্রুপ

বন্যার্ত মানুষের পাশে ধারাতে প্রথম আলো ট্রাস্টে অর্থ সহায়তা দিয়েছে দেশের শীর্ষ রিয়েল এস্টেট কোম্পানী আমিন মোহাম্মদ গ্রুপ।

সোমবার (০২ সেপ্টেম্বর) দুপুরে প্রথম আলো কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে নগদ ৫ লাখ টাকা হস্তান্তর করেছে আমিন মোহাম্মদ গ্রুপের জনসংযোগ প্রধান গাজী আহমেদ উল্লাহ্। প্রথম আলো ট্রাস্টের সমন্বয়ক মাহবুবা সুলতানা এই অনুদান গ্রহণ করেন।

গাজী আহমেদ উল্লাহ্ বলেন, বন্যাকবলিত মানুষের পাশে ধারাতেই প্রথম আলো ট্রাস্টে তাদের এই সহয়াতা করা। ইতিমধ্যে প্রতিষ্ঠানটি নিজস্ব উদ্যোগে দেশের বন্যাদুর্গত কুমিল্লা, ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুর এলাকায় খাদ্যসামগ্রী ও ব্যবহৃত সরঞ্জাম বিতরণ করেছেন।

তিনি আরও বলেন, আমিন মোহাম্মদ গ্রুপ ইতিপূর্বেও প্রাকৃতিক দুর্যোগসহ নানা পরিস্থিতিতে সহায়ক হিসেবে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকেছে।
এছাড়া সামাজিক সেবামূলক কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণ করেছে। প্রতিষ্ঠানটির এ ধরনের জনকল্যাণ এবং আর্তমানবতার সেবায় নানাবিধ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

প্রথম আলো ট্রাস্টের সমন্বয়ক মাহবুবা সুলতানা বলেন, এই সহায়তা দ্রুততম সময়ের মধ্যে অসহায় বন্যা দুর্গত মানুষের কাছে পৌঁছে দেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট