মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

শান্তি ও সম্প্রীতির বাংলাদেশ বিনির্মাণের প্রতিচ্ছবি প্রধানমন্ত্রী: ইঞ্জি. সবুর

পিস বাংলা ডেস্ক By পিস বাংলা ডেস্ক জানু২৬,২০২৪

শান্তি ও সম্প্রীতির বাংলাদেশ বিনির্মাণের প্রতিচ্ছবি প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে সজাগ থাকে সারা বাংলাদেশ। আর অতন্দ্র প্রহরী থাকেন প্রধানমন্ত্রী।

শুক্রবার (২৬ জানুয়ারি) কুমিল্লার দাউদকান্দির সাহাপাড়ায় শ্রী শ্রী গোপীনাথ জিউর আখড়া কেন্দ্রীয় মন্দির উদ্যোগে ৫০তম শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তনে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস)’র সংসদ সদস্য এবং বাংলাদেশ  আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর এইসব কথা বলেন।

ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও ভোটদানের মাধ্যমে পঞ্চমবারের মতো ক্ষমতায় এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগ। আপনাদের সাথে নিয়েই প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একজন ক্ষুদ্র কর্মী হিসেবে স্মার্ট ও উন্নত আধুনিক দাউদকান্দি তিতাস গঠন করবো।

মন্দির কমিটির সভাপতি অশোক সাহার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি যথাক্রমে ড. আব্দুল মান্নান জয় ও বশিরুল আলম মিয়াজি, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব লীল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, দাউদকান্দি পৌরসভার মেয়র নাঈম ইউসুফ সেইন, কুমিল্লা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালালসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট