শুক্রবার, ১৭ মে ২০২৪

তোপের মুখে গৌরব-দেবলীনা

পিস বাংলা By পিস বাংলা জুলা১৩,২০২১
  • বিনোদন ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় তারকাদের ব্যাপক সমালোচনার মুখে পড়তে দেখা যায় প্রায়ই। এবার নেটিজেনদের কবলে গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা। দাম্পত্যের ঘরোয়া ছবি দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম প্রোফাইলে। গৌরব-দেবলীনা তাদের প্রেমের চিহ্ন রাখলেন নেটাগরিকদের সামনে। ছবিটি পোস্ট করে দেবলীনা লিখেছেন, ‘ইন্টিমেট’, অর্থাৎ ‘ঘনিষ্ঠ’। কিন্তু তাদের প্রেমে চোখ রাঙানি নেটিজেনদের।

অভিনেত্রীর খোলা পিঠের ছবি নিয়েই যত সমস্যা? নাকি পিঠের স্বাভাবিক দাগ নিয়ে? নাকি ‘ইন্টিমেট’ শব্দেই তাদের সমস্যা? কারণ এই সব কিছু নিয়েই প্রশ্ন তুলেছেন অনুরাগীরা।

ছবিতে তাদের ঘনিষ্ঠতা যতটা না প্রকাশ্যে তার থেকে বেশি দেবলীনার লেখায়। কিন্তু তা নিয়েও অসুবিধার কথা জানাতে শুরু করলেন নিন্দুকেরা। এক নারীর দাবি, ‘ইন্টিমেসি (ঘনিষ্ঠতা) সব স্বামী-স্ত্রীর মধ্যে হয়, কিন্তু তা বলে পোস্ট করার কী খুব দরকার ছিল?’ চুপ থাকেননি দেবলীনা। এই মন্তব্যের জবাবে তিনি প্রশ্নের উত্তর চেয়েছেন। সেই মহিলার কাছেই জানতে চেয়েছেন, ‘মানেটা কী? আপনার ছবিটা দেখে ঠিক কী মনে হচ্ছে?’ যদিও সেই কথার উত্তর না দিয়ে কথা ঘুরিয়ে দিয়েছেন মহিলা।

অন্যদিকে অনেকের চোখ আবার পড়েছে অভিনেত্রীর খোলা পিঠে। শুধু তাই নয়, তার পিঠে দাগ আছে কেন, কী থেকে এ রকম দাগ হলো ইত্যাদি নিয়ে ব্যস্ত সবাই। কারও মতে, এই দাগ তো সন্তান জন্ম দেয়ার সময়ে হয়, দেবলীনার সন্তান না থাকতেই এমন দাগ কেন সে কথা জানতে আগ্রহী কেউ কেউ।

 

সম্পর্কিত পোস্ট