বৃহস্পতিবার, ২ মে ২০২৪

‘ওমর’ সিনেমায় আছেন কলকাতার দর্শনা বণিক

Avatar By বিনোদন প্রতিবেদক মার্চ২১,২০২৪

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’ ছবিটি এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে। এর আগে ছবিটির অন্যান্য শিল্পীদের নাম প্রকাশ করেছিলেন পরিচালক। এবার জানালেন এই সিনেমায় আছেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। ‘ওমর’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, নাসিরউদ্দিন খান, শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, তানভীর।

মোস্তফা কামাল রাজ বলেন, ‘দর্শনা বণিক চমক হিসেবে আছে। শুধু এতটুকু বলতে চাই, তার উপস্থিত দর্শকের কাছে অন্যরকম লাগবে, বাকিটা পুরো সিনেমা দেখলে বোঝা যাবে। আগামী সপ্তাহ থেকে ওমর টিম প্রচারণায় নামবে।’

থ্রিলার ও টান টান উত্তেজনায় ভরা গল্পে নির্মিত হয়েছে ‘ওমর’। ছবির নামটি দিয়েছিলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সিদ্দিকুর রহমানের চিত্রনাট্যে এটি প্রযোজনা করেছে মাস্টার কমিউনিকেশন।

এর আগে প্রজাপতি, তারকাঁটা, সম্রাট, যদি একদিন, সম্রাট বানিয়েছিলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এর মধ্যে তার তিনটি সিনেমা বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে। পাশাপাশি প্রতিটি সিনেমার কোনো না কোনো গান দর্শক নন্দিত হয়েছে। তার ষষ্ঠ ছবি ওমর কতটা দর্শক নন্দিত হয় সেটাই দেখায় অপেক্ষা।

সম্পর্কিত পোস্ট