শুক্রবার, ১৭ মে ২০২৪

নাসিক মেয়র আইভীর মায়ের ইন্তেকাল

পিস বাংলা By পিস বাংলা জুলা২৫,২০২১
  • নারায়ণগঞ্জ প্রতিনিধি

বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান প্রয়াত আলী আহাম্মদ চুনকার স্ত্রী ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম ঠান্ডাজনিত রোগে নিজ বাড়িতে রোববার (২৫ জুলাই ২০২১) বিকেল ৫টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

তিনি তিন কন্যা ও দুই পুত্র সন্তানের জননী ছিলেন। তার পাঁচ সন্তানের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী সবার বড়। এছাড়া তিনি নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী ছিলেন।

তার মৃত্যুর খবর শুনে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরগণসহ নিকট আত্মীয়-স্বজন মেয়র আইভী ও পরিবারের অন্যান্য সদস্যদের সমবেদনা জানাতে বাড়িতে ছুটে যান। কেউ কেউ ফোন করেও শোক প্রকাশ করছেন।

মরহুমের ছেলে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল এবং মেয়রের ব্যক্তিগত সচিব মো. আবুল হোসাইন জানান, রোববার (২৫ জুলাই ২০২১) বাদ এশা দেওভোগ চেয়ারম্যান বাড়ি জামে মসজিদে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর মাসদাইর কবরস্থানে স্বামী আলী আহাম্মদ চুনকার কবরের পাশে তাকে দাফন করা হবে।

 

সম্পর্কিত পোস্ট