সোমবার, ২০ মে ২০২৪

বগুড়ায় দুস্থ পরিবারকে খাদ্যসামগ্রী দিল বসুন্ধরা গ্রুপ

পিস বাংলা By পিস বাংলা জুলা৩০,২০২১
  • বগুড়া প্রতিনিধি

বগুড়ায় বসুন্ধরা গ্রুপের সহায়তায় শুভসংঘ এক দিনে তিন উপজেলায় মোট ১ হাজার ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

বুধবার (২৯ জুলাই ২০২১) সকালে বগুড়া জিলা স্কুল মাঠে সদর উপজেলার ৭০০ অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণের বসুন্ধরা গ্রুপের সহায়তায় শুভসংঘের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়। একই দিন দুপুর থেকে বিকাল পর্যন্ত বগুড়া সদর উপজেলার পর দুপচাঁচিয়া উপজেলায় ৩০০ পরিবার এবং আদমদীঘি উপজেলায় আরও ৩০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এ নিয়ে বগুড়ায় এক দিনে তিন উপজেলায় মোট ১ হাজার ৩০০ পরিবার খাদ্যসামগ্রী পেয়েছে। এ সময় সবার মধ্যে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৩ কেজি ডাল আর ৩ কেজি আটা। এর মাধ্যমে রাজশাহী বিভাগে শুভসংঘের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।
বসুন্ধরা গ্রুপের সহায়তায় পর্যায়ক্রমে বগুড়া জেলায় ৪ হাজার ও রাজশাহী বিভাগে ২৪ হাজার পরিবারকে এই খাদ্যসামগ্রী দেওয়া হবে। আদমদীঘি উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণকালে শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের নির্দেশনায় আমরা শুভসংঘ সারা দেশের অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করছি। আপনাদের যে খাবার দেওয়া হয়েছে তা দিয়ে একটা পরিবার ৭-১০ দিন খেতে পারবে। এই সময়ে আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। সরকারের দেওয়া বিধিনিষেধ মেনে চলবেন। আর আপনারা সবাই বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের জন্য দোয়া করবেন। তিনি যেন সব সময় আপনাদের পাশে দাঁড়াতে পারেন।

সম্পর্কিত পোস্ট