শুক্রবার, ১৭ মে ২০২৪

কক্সবাজারে প্রতিপক্ষের গুলিতে সাবেক ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন নোবেল নিহত

পিস বাংলা By পিস বাংলা আগ১৭,২০২১

কক্সবাজারের চকরিয়ায় জমি বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে সাবেক ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন নোবেল (৪০) নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ আগস্ট ২০২১) বিকাল ৩টার দিকে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মুন্সিরঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নোবেল পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সিকদার পাড়া গ্রামের মরহুম আবদুল খালেকের পুত্র। তিনি চট্টগ্রামের এম ই এস কলেজ ছাত্র সংসদের সমাজ কল্যাণ সম্পাদক ও মহানগর ছাত্রলীগ নেতা ছিলেন।

এছাড়াও গত ইউপি নির্বাচনে পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ছিলেন এবং আগামী ইউপি নির্বাচনে একই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছিলেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যোবাইর জানান, মঙ্গলবার দুপুরে নাসির উদ্দীন নোবেল ১০/১২ জন সহযোগী নিয়ে মুন্সিরঘোনা এলাকায় তার চাষের জমিতে গেলে বিকাল ৩টার দিকে তার প্রতিপক্ষ স্থানীয় এনাম ও খলিল গ্রুপের সঙ্গে সংঘর্ষ বাধে। এক পর্যায়ে এনাম ও খলিল গ্রুপ নোবেল ও তার লোকজনের ওপর গুলি চালায়। এতে নোবেলসহ কয়েকজন গুলিবিদ্ধ হয়। পরে আহতদের চকরিয়া উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নোবেলকে মৃত ঘোষণা করেন।

তার লাশ ময়নাতদন্তের কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

সম্পর্কিত পোস্ট