শুক্রবার, ১৭ মে ২০২৪

ধর্মপাশা ইউএনও’র নম্বর ক্লোন করে আর্থিক সহায়তা দাবি

পিস বাংলা By পিস বাংলা আগ১৯,২০২১

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মো.মুনতাসির হাসানের সরকারি মোবাইল নম্বরটি ক্লোন করে পাইকুরাটি ইউপি চেয়ারম্যানের কাছে আর্থিক সহায়তা দাবি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৭ আগস্ট ২০২১) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইউএনও তার ফেসবুক আইডি থেকে একটি সতর্কতামূলক পোস্ট দিয়েছেন ও থানায় সাধারণ ডায়েরি করেছেন।

এ বিষয়ে পাইকুরাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফেরদৌসুর রহমান জানান, মঙ্গলবার (১৭ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে ইউএনও স্যারের নম্বর থেকে আমার মোবাইল নম্বরে কল আসে। তিনি নিজেকে ইউএনও অফিসের স্টাফ ও তার নাম আল-আমিন বলে পরিচয় দেন। রাস্তাঘাট মেরামতের জন্য জেলা প্রশাসকের নির্দেশে জনপ্রতিনিধিদের কাছ থেকে ফান্ড সংগ্রহ করা হচ্ছে বলে আমাকে জানানো হয় এবং আমাকেও আর্থিক সহায়তা দিতে হবে বলে জানান। এ নিয়ে সন্দেহ হলে ওই ব্যক্তি এখন কোথায় আছেন? প্রশ্ন করলে তিনি ইউএনও অফিসের দ্বিতীয়তলায় আছেন বলে আমাকে জানান। আমি সেখানে আসছি বলতেই তিনি ফোনের সংযোগ কেটে দেন।

ইউএনও মো. মুনতাসির হাসান বলেন, আমার সরকারি মোবাইল নম্বর ক্লোন করে এক ইউপি চেয়ারম্যানের কাছে আর্থিক সুবিধা দাবি করা হয়েছে বিষয়টি জানতে পেরে আমি ফেসবুকে সতর্কতামূলক পোস্ট করেছি। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.খালেদ চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

সম্পর্কিত পোস্ট