রবিবার, ১৯ মে ২০২৪

পরীমণির জামিন শুনানি ১৩ সেপ্টেম্বর

পিস বাংলা By পিস বাংলা আগ২২,২০২১
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানী থানায় করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণির জামিন আবেদন ঢাকার মহানগর দায়রা জজ আদালতে করা হয়েছে।

রোববার (২২ আগস্ট ২০২১) তার আইনজীবী মজিবুর রহমান এ আবেদন করেন। এরপর মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ জামিন বিষয়ে শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন।

সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পিপি তাপস পাল বলেন, সিএমএম আদালতের জামিন নামঞ্জুর আদেশের বিরুদ্ধে পরীমণির আইনজীবী ফৌজদারী বিবিধ মামলা নম্বর-৭৬৪২/২১ দায়ের করেছেন। যা শুনানির জন্য দিন ধার্য করা হয়েছে।

শনিবার একদিনের রিমান্ড শেষে পরীমণিকে কারাগারে পাঠানোর আদেশ দেন মহানগর হাকিম আশেক ইমাম। আদালতের আদেশের পর বিকেল ৩টা ১২ মিনিটের দিকে প্রিজন ভ্যানে করে পরীমণিকে কাশিমপুর মহিলা কারাগারে নিয়ে যাওয়া হয়। তিন দফায় পরীমণিকে জিজ্ঞাসাবাদের জন্য মোট সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ৫ আগস্ট বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাব সদরদফতর থেকে পরীমণিকে বনানী থানায় নেওয়া হয়। পরে তাকে বনানী থানায় হাস্তান্তর করে র‌্যাব। এরপর বনানী থানায় র‌্যাব বাদী হয়ে পরীমণির বিরুদ্ধে মাদক আইনে মামলা করে। এর আগে গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

সম্পর্কিত পোস্ট