শুক্রবার, ১৭ মে ২০২৪

প্রশাসন ও জনপ্রতিনিধিদের বিরোধে উন্নয়ন কর্মকান্ড ব্যাহত হবে না: পরিকল্পনা প্রতিমন্ত্রী

পিস বাংলা By পিস বাংলা আগ২৬,২০২১
  • চাঁদপুর প্রতিনিধি

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম (মোহন) বলেছেন, দেশের কোথাও কোথাও সরকারি প্রশাসন এবং জনপ্রতিনিধিদের মধ্যে সৃষ্ট যে বিরোধ দেখা যাচ্ছে- তাতে উন্নয়ন কর্মকান্ড ব্যাহত হওয়ার সম্ভাবনা নেই। সবদেশেই বিছিন্ন কিছু ঘটনা ঘটে। এতে উন্নয়ন ব্যহত হওয়ার কারন নেই। আমাদের প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতারা সবাই দেশপ্রেমিক। তবে সম্পর্ক অবনতির জন্য যদি কেউ দায়ী হন, তার জন্য আইন হওয়া দরকার এবং বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা উচিত।

বৃহস্পতিবার (২৬ আগস্ট ২০২১) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরিকল্পনা প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, যেখানে বিরোধ সৃষ্টি হয়, সেখানে আইনের দ্বারা নির্ধারিত হওয়া উচিত। কারন বিরোধে কার আচরণ আইন বির্হভূত হয়েছে, সেটি সঠিক ভাবে দেখে চিহিৃত করে ব্যবস্থা নেওয়া উচিত। এভাবে পদক্ষেপ নিলে দেশে সুন্দর ভাবে এগিয়ে যাবে। দেশ গঠনে আমাদের প্রত্যেক নাগরিকের ভূমিকা গুরুত্বপূর্ণ। আইনের উর্ধে কেউ নন, তাই সকলকে আইনের প্রতি শ্রদ্ধা রেখে কাজ করতে হবে।

এ সময় চাঁদপুর জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ, জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি কাজী শাহাদাত, অধ্যাপক জালাল চৌধুরী, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, এএইচএম আহসান উল্লাহ, বর্তমান সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভনসহ চাঁদপুর প্রেসক্লাবের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট