শুক্রবার, ১৭ মে ২০২৪

দ্রুততম সময়ে দেশের সকলকে টিকার আওতায় আনা হবে : স্বাস্থ্যের ডিজি

পিস বাংলা By পিস বাংলা আগ২৯,২০২১
  • কুড়িগ্রাম প্রতিনিধি

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. এবিএম খুরশীদ আলম বলেছেন, ভ্যাকসিন সংগ্রহ ও পাওয়াটা আমাদের ইচ্ছার উপর নির্ভর করে না। এ বিষয়টি আন্তর্জাতিক রাজনীতির উপর নির্ভর করে। টিকা পাওয়া সাপেক্ষে আমরা দ্রুততম সময়ে দেশের সকলকে টিকার আওতায় আনব।

রোববার (২৯ আগস্ট ২০২১) দুপুরে কুড়িগ্রামে জেলার আড়াই’শ শয্যার জেনারেল হাসপাতাল পরিদর্শন ও সিভিল সার্জন অফিসে জেলার স্বাস্থ্যবিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বলেন, সারাদেশে হাসপাতালসমুহে জনবল সঙ্কট রয়েছে। অতি শীঘ্রই আরো সাড়ে ৪ হাজার চিকিৎসক নিয়োগ দিয়ে এ সমস্যার সমাধান করা হবে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের দুর্নীতি প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে সাংবাদিকদেরকে দুর্নীতি সমূলে উৎপাটনের ঘোষণা দিয়ে বলেন, এগুলো খতিয়ে দেখে দোষীদের আইনের আওতায় আনা হবে।

এর আগে তিনি সকালে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।

এসময় রংপুর মহাখালি স্বাস্থ্যবিভাগের পরিচালক ডা. মিজানুর রহমান, রংপুর বিভাগীয় পরিচালক ডা. মোতাহারুল ইসলাম, ঢাকাস্থ পরিচালক ডা. নাজমুল ইসলাম, কুড়িগ্রাম সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. শহিদুল্ল্যাহ লিংকন, কুড়িগ্রাম সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নজরুল ইসলাম, বিএমএ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ডা. নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক ডা. লোকমান হাকিমসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট