শুক্রবার, ১৭ মে ২০২৪

জামিন পেলেন পরীমণি

পিস বাংলা By পিস বাংলা আগ৩১,২০২১
  • নিজস্ব প্রতিবেদক

মাদক দ্রব্য আইনের মামলায় চিত্রনায়িকা পরীমণির জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৩১ আগস্ট ২০২১) ঢাকার মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে জামিনের এ আদেশ দেন।

জামিনের আবেদন শুনানি করেন আইনজীবী মজিবুর রহমান। অপরদিকে জামিন আবেদনের বিরোধিতা করে শুনানি করেন মহানগর পিপি আব্দুল্লাহ আবু। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক এ আদেশ প্রদান করেন।

২২ আগস্ট পরীমণির আইনজীবী মজিবুর রহমান জামিনের এ আবেদন করেন। এরপর বিচারক শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। পরবর্তীতে পরীমণির আইনজীবীরা হাইকোর্ট বিভাগে জামিন শুনানির দীর্ঘ তারিখ দেওয়ায় বিষয়টি নিয়ে হাইকোর্ট গেলে হাইকোর্ট দুই কার্যদিবসের মধ্যে কেন জামিন শুনানি করা যাবেনা এই মর্মে রুল জারি করেন।

এর পরিপ্রেক্ষিতে জামিন শুনানির জন্য এদিন ধার্য করেন মহানগর দায়রা জজ।

গত ২৩ আগস্ট একদিনের রিমান্ড শেষে পরীমনিকে কারাগারে পাঠানোর আদেশ দেন মহানগর হাকিম আশেক ইমাম। আদালতের আদেশের পর বিকেল ৩টা ১২ মিনিটের দিকে প্রিজন ভ্যানে করে পরীমণিকে কাশিমপুর মহিলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

তিন দফায় পরীমণিকে জিজ্ঞাসাবাদের জন্য মোট সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ থাকে যে, গত ৫ আগস্ট বিকেল ৫টা ৩০ মিনিটের দিকে র‌্যাব সদর দফতর থেকে পরীমনিকে বনানী থানায় নেয়া হয়। পরে তাকে বনানী থানায় হস্তান্তর করে। এরপর র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমণির বিরুদ্ধে মাদক আইনে মামলা করে।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বেশ কিছু বিদেশি মদ উদ্ধার করা হয়।

 

সম্পর্কিত পোস্ট