শুক্রবার, ১৭ মে ২০২৪

মানিকগঞ্জে শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্যসামগ্রী বিতরণ

পিস বাংলা By পিস বাংলা আগ৩১,২০২১
  • মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় কর্মহীন ১৫ শতাধিক মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড।

সোমবার (৩০ আগস্ট ২০২১) দুপুর দেড়টার দিকে উপজেলার গোলাম মহীউদ্দীন কমল আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের অর্থায়নে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক ড. সাজ্জাদ হায়দার খাদ্যসামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. সাজ্জাদ হায়দার বলেন, কোভিডের মধ্যে যখন মানুষ কাজ করতে পারছে না ঠিক তখনই শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর তার নিজস্ব অর্থায়নে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। প্রতিটি দুর্যোগে এ মানুষটি দেশের বিভিন্ন স্থানে অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় এই হরিরামপুর উপজেলায় ১৫ শতাধিক অসহায় মানুষের জন্য খাদ্যসামগ্রী নিয়ে এগিয়ে এলেন তিনি।

এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন। জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবর রহমান জনির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, ওসি সৈয়দ মিজানুর ইসলাম, শেখ রাসেল ক্রীড়া চক্রের স্থায়ী সদস্য আমিনুল ইসলাম, স্থায়ী সদস্য মো. মারুফ কাজী, বসুন্ধরা গ্রুপের ব্র্যান্ড কমিউনিকেশনের এজিএম সাইফুল ইসলাম রুবেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক এএম তায়েবুর রহমান টিপু, দফতর সম্পাদক এহতেশাম হোসেন ভুনুসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান।

সম্পর্কিত পোস্ট