শুক্রবার, ১৭ মে ২০২৪

খুলনায় পিকআপের ধাক্কায় ইজিবাইক চালকসহ নিহত ২

পিস বাংলা By পিস বাংলা সেপ্টে৩,২০২১
  • খুলনা প্রতিনিধি

খুলনায় অনলাইন শপ দারাজের পিকআপ ভ্যানের ধাক্কায় ইজিবাইকের চালকসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (৩ সেপ্টেম্বর ২০২১) বিকেল সাড়ে ৪টার দিকে হরিণটানা থানাধীন হোগলাডাঙ্গা পাওয়ার প্ল্যান্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইজিবাইকের যাত্রী সিয়াম (৪০) ও চালক জিল্লুর রহমান (৪৫)। সিয়াম ঘটনাস্থলেই নিহত হন। খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নেওয়ার পর ইজিবাইক চালক জিল্লুর রহমান মারা যান। আহতরা হলেন- ইজিবাইকের যাত্রী লিটন পান্ডে (৪৯) ও অজ্ঞাত এক নারী (৪০)।

হরিণটানা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে নিহত ইজিবাইক যাত্রী সিয়াম বাগেরহাট জেলার রামপাল উপজেলার শ্রীফতলা গ্রামের বাসিন্দা জুলফিকারের ছেলে। গুরুতর আহতদের মধ্যে ইজিবাইক চালক জিল্লুর রহমান, যাত্রী লিটন পান্ডে ও অজ্ঞাত পরিচয় এক নারীকে উদ্ধার করে খুমেক হাসপাতালে পাঠানো হয়। তাদেরকে হাসপাতালে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা পৌনে ৬টার দিকে ইজিবাইক চালক জিল্লুর রহমান মারা যান। তিনি নগরীর হরিণটানা থানাধীন জয়খালী গ্রামের মৃত মো. এমদাদুল হকের ছেলে।

ওসি এনামুল হক বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে ডুমুরিয়ার কৈয়া বাজার থেকে একটি ইজিবাইক জিরোপয়েন্টের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা অনলাইন শপ দারাজের একটি পিকআপ ভ্যান হোগলাডাঙ্গায় পৌঁছালে ইজিবাইকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই ইজিবাইকে থাকা সিয়াম নামে এক যাত্রী নিহত হন। এছাড়া খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইজিবাইক চালক মারা যান।

সম্পর্কিত পোস্ট