শুক্রবার, ১৭ মে ২০২৪

গ্র্যাজুয়েট ট্রেসার স্টাডি ২০২০-এর চূড়ান্ত প্রতিবেদন উপস্থাপন

পিস বাংলা By পিস বাংলা অক্টো৯,২০২১
  • নিজস্ব প্রতিবেদক

ইউরোপিয়ান ইউনিয়ন ও বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদফতরের সহায়তায় টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্স টু সাপোর্ট দ্য হিউম্যান ক্যাপিটাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম ফর বাংলাদেশ (এইচসিডিপি-২১)-এর সরাসরি তত্ত্বাবধানে ক্যাপাসিটি বিল্ডিং গ্র্যাজুয়েট ট্রেসার স্টাডি ২০২০-এর চ‚ড়ান্ত প্রতিবেদন উপস্থাপন উপলক্ষে কর্মশালা অনুষ্ঠিত হয়।

শনিবার (৯ অক্টোবর ২০২১) গ্রাফিক আর্টস ইনস্টিটিউট স্মার্ট ট্রেনিং ল্যাবে এ অনুষ্ঠান হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদফতরের মহাপরিচালক ড. মো. হেলাল উদ্দিন, এনডিসি। বিশেষ অতিথি ছিলেন শিক্ষা অধিদফতরের পরিচালক প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট মো. জাহাঙ্গীর আলম।

এতে বক্তব্য রাখেন ইউরোপিয়ান ইউনিয়নের এইচসিডিপি-২১-এর টিম লিডার জেমস টি লি এবং কি এক্সপার্ট ড. হরিপদ দাস।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রাফিক আর্টস ইনস্টিটিউটের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার নীহার রঞ্জন দাস।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গ্রাফিক আর্টস ইনস্টিটিউটের প্রাক্তন ছাত্র ও দৈনিক সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ, প্রাক্তন ছাত্র ও ডটনেট লিমিটেডের পরিচালক কেএম ইউসুফ আলী লিপন, প্রাক্তন ছাত্র ও টেক্সগ্রাফিক্স লিমিটেডের প্রধান নির্বাহী মো. আনোয়ার হোসেন মানিক, আবরণ প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিংয়ের প্রধান নির্বাহী মো. নুরুল ইসলাম, ব্রিটানিয়া প্যাকেজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জামিল আহমেদ ও প্রধান নির্বাহী এনায়েত উল্লাহ খান, সুমৎসুক প্রিন্টার্স লিমিটেডের মহাব্যবস্থাপক কাজী আজিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন আইএলওর ন্যাশনাল প্রোগ্রাম অফিসার আনিসুজ্জামান, কারিগরি শিক্ষা অধিদফতরের রিসার্চ সেলের অ্যাটেনডেন্ট অফিসার শাহেলা পারভীন ও মদিনা আক্তার এবং গ্রাফিক আর্টস ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর (টেক) মো. মোফাখখারুল ইসলাম।

গ্রাফিক আর্টস ইনস্টিটিউটের সংযুক্ত কর্মকর্তা ইশরাত জাহানের সঞ্চালনায় রিপোর্ট উপস্থাপন করেন ইন্সট্রাক্টর আলী হোসেন।

সম্পর্কিত পোস্ট