শুক্রবার, ১৭ মে ২০২৪

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রওশন এরশাদ, দ্রুত রোগমু‌ক্তি কামনায় দোয়া

পিস বাংলা By পিস বাংলা অক্টো২৮,২০২১
  • নিজস্ব প্রতিবেদক

বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্টপোষক বেগম রওশন এরশাদ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের।

বৃহস্প‌তিবার (২৮ অক্টোবর ২০২১) দুপু‌রে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে বেগম রওশন এরশাদ এমপির রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ তথ্য জানান। এ সময় তি‌নি মহান আল্লাহর কা‌ছে বি‌রোধী‌দলীয় নেতার দ্রুত রোগমু‌ক্তি কামনা করে‌ছেন।

তিনি বলেন, দীর্ঘ‌দিন ধ‌রে বি‌রোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ স‌ম্মি‌লিত সা‌ম‌রিক হাসপাতা‌লের চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন। তাঁর ব্লাড প্রেসার ও হার্টবিট ভালো আছে, কিন্তু নিস্তেজ অবস্থায় আছেন তিনি। চিকিৎসকরা ইতিবাচক মতামত দিলে তাঁকে বিদেশে নেওয়া হবে।

বেগম রওশন এরশাদ মূলত বাধ্যর্ক্যজতিন রোগে ভুগছেন।

মিলাদ ও বি‌শেষ মোনাজাত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, নাজমা আখতার এমপি, জহিরুল ইসলাম জহির, ক্বারী হাবিবুল্লাহ বেলালী, চেয়ারম্যানের উপদেষ্টা শেরীফা কাদের, সেলিম উদ্দিন।

উপস্থিত ছিলেন, উপদেষ্টা ড. নুরুল আজহার শামীম, মনিরুল ইসলাম মিলন, আমানত হোসেন আমানত, হারুন অর রশীদ, হেনা খান পন্নি, ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা রানী, শফিকুল ইসলাম শফিক, শফিউল্লাহ শফি, শাহরিয়ার আসিফ, মহাস‌চিব মু‌জিবুল হক চুন্নু, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ।

সম্পর্কিত পোস্ট