শুক্রবার, ১৭ মে ২০২৪

রংপুরে ডা. মুরাদের কুশপুত্তলিকা দাহ করেন রংপুর মহানগর যুবদল

পিস বাংলা By পিস বাংলা ডিসে৭,২০২১
  • রংপুর প্রতিনিধি

বিএনপির চেয়ারপার্সন নেত্রী খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে সদ্য বিদায়ী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কুশপুত্তলিকা দাহ করেছে রংপুর মহানগর যুবদল।

মঙ্গলবার (৭ ডিসেম্বর ২০২১) সকাল ১০টায় রংপুর নগরের গ্র্যান্ড হোটেল মোড়ে বিএনপির কার্যালয়ের সামনে এই কুশপুত্তলিকা দাহ করা হয়। এ সময় আগামী ২৪ ঘণ্টার মধ্যে মুরাদ হাসানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে সংগঠনটি।

এর আগে মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন ও সাধারণ সম্পাদক লিটন পারভেজের নেতৃত্বে এর প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন বক্তব্য রাখেন। এ সময় আরও বক্তব্য রাখেন রংপুর মহানগর যুবদল সম্পাদক লিটন পারভেজ, সহ-সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, রাজিব চৌধুরী, এনায়েতুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, সহসাংগঠনিক সম্পাদক ওয়াহেদ মুরাদ, মামুন পারভেজ ।

এর আগে গত ৫ ডিসেম্বর তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হোসেন নিতী নৈতিকতা সামজিকতা শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দেয়ার অভিযোগ তুলে রংপুর যুবদল কুশপুত্তলিকা নিয়ে মিছিল সহ দলীয় কার্যালয়ের সামনে গিয়ে কুশপুত্তলিকা দাহ করে। এ প্রতিবাদ সভা থেকে রংপুরে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা তাকে রংপুরে আসলে প্রতিহত করার ঘোষণা দেওয়া হয়।

সম্পর্কিত পোস্ট