শুক্রবার, ১৭ মে ২০২৪

নোয়াখালী পৌরসভার দ্বিতীয়বারেও মেয়র নির্বাচিত শহিদ উল্যাহ

পিস বাংলা By পিস বাংলা জানু১৬,২০২২
  • নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী শহিদ উল্যাহ খান সোহেল বিপুল ভোটের ব্যবধানে মেয়র পদে বিজয়ী হয়েছেন। শহিদ উল্যাহ খান সোহেল পেয়েছেন ২৬ হাজার ৪০৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কম্পিউটার প্রতীকের প্রার্থী শহিদুল ইসলাম কিরন পেয়েছেন ৮ হাজার ৬২৮ ভোট। ১৭ হাজার ৭৮০ ভোটের ব্যবধানে বিজয়ী হন সহিদ উল্যাহ খান সোহেল।

রোববার (১৬ জানুয়ারি ২০২২) সন্ধ্যায় নির্বাচনের ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলম।

এছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৬৩ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে রফিকুল বারী আলমগীর, ২নং ওয়ার্ডে ওহিদ উল্যাহ পলাশ, ৩নং ওয়ার্ড মো. সেলিম, ৪নং ওয়ার্ড আবুল খায়ের সোহাগ, ৫নং ওয়ার্ড রতন কৃষ্ণ পাল, ৬নং ওয়ার্ড জাহেদুর রহমান শামীম, ৭নং ওয়ার্ডে বদরুল হাসান বাবলু, ৮নং ওয়ার্ডে নাসিম উদ্দিন সুনাম এবং ৯নং ওয়ার্ডে ফখরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এর আগে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের লক্ষে সকল প্রস্তুতি শেষ করে নির্বাচন কমিশন। নির্বাচনকে অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রসাশনের পক্ষ থেকে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়। ভোট কেন্দ্রের নিরাপত্তার জন্য ৭৫০ জন পুলিশ, ৪৫০ জন আনসার, ৩ প্লাটুন বিজিবি, ৩ প্লাটুন র‌্যাব, পুলিশের ৪টি মোবাইল টিম, ১জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্বে ছিলেন।

সম্পর্কিত পোস্ট