শুক্রবার, ১৭ মে ২০২৪

তৈমুরের পা ছুঁয়ে দোয়া নিলেন আইভী

পিস বাংলা By পিস বাংলা জানু১৭,২০২২
  • নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমুর আলম খন্দকারের বাসায় গিয়ে তাঁর কাছ থেকে পা ছুঁয়ে দোয়া দোয়া নিয়েছেন।

সোমবার (১৭ জানুয়ারি ২০২২) বিকেলে তৈমুর আলম খন্দকারের বাসায় যান নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় তৈমুরের পা ছুঁয়ে দোয়া নেন আইভী। তৈমুর আলম খন্দকারও তাঁকে বুকে জড়িয়ে নেন।

নাসিক নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার বলেছেন, ‘বিজয়ী হওয়ার জন্য আমি আইভীকে মোবারকবাদ জানাই। তাঁর সঙ্গে আমার যে সম্পর্ক, এটা আত্মিক ও আন্তরিক। আমি যেখানেই থাকি, আলী আহাম্মদ চুনকা ও তাঁর পরিবারের জন্য দোয়া করি। যখনই হাত তুলি, তখনই তাঁর জন্য দোয়া করি।’

তৈমুর বলেন, ‘আমি ছাত্রজীবন থেকে আলী আহাম্মদ চুনকা ভাইয়ের হাত ধরেই বিভিন্ন সংগঠনে যুক্ত হয়েছি। তাঁর মাধ্যমে আমার রাজনীতিতে উত্থান। চুনকা ভাই আমার মাকে মা বলতেন, আমি তাঁকে ভাই বলতাম। তাঁর মেয়ের সঙ্গে আমি আছি। সে যেকোনো জায়গায় থাকুক, তার যেকোনো বিপদে-আপদে অদৃশ্য শক্তির মতো তার মাথায় আমার হাত আছে। আগামীতেও থাকবে।

আইভী বলেন, ‘রাজনীতি রাজনীতির জায়গায়। পারিবারিক সম্পর্কে কখনো ঘাটতি হবে না। পূর্বে যে রকম ছিল তেমনই থাকবে। আমার তরফ থেকে বিঘ্ন হবে না। কাকার কাছ থেকেও বাধাগ্রস্ত হবে না। ভবিষ্যতে আমি তাঁর কাছ থেকে পরামর্শ নিয়েই চলব। পৌরসভার আমল থেকেই কাকা আমাকে অনেক সহায়তা করেছেন। হীরালাল খাল, বোয়ালিয়া খালের জন্য তিনি অনেক সাহায্য করেছেন। আমরা সবাই নারায়ণগঞ্জের মানুষ।’

এ সময় তৈমুর ও আইভী একে অপরকে মিষ্টিমুখ করান। সেখানে উপস্থিত ছিলেন তৈমুরের স্ত্রী ফারজানা খন্দকার, কন্যা মার-ই-য়াম খন্দকার, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম।

সম্পর্কিত পোস্ট