শুক্রবার, ১৭ মে ২০২৪

মতলবের ছেংগারচর পৌরসভার নবনিযুক্ত প্রশাসকের দায়িত্ব গ্রহন

পিস বাংলা By পিস বাংলা মে১১,২০২২
  • চাঁদপুর প্রতিনিধি

নতুন প্রজ্ঞাপনের আলোকে ছেংগারচর পৌরসভার নবনিযুক্ত প্রশাসকের দায়িত্ব গ্রহন করেন মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার (ভূমি)মোঃ হেদায়েত উল্যাহ।

বুধবার (১১ মে ২০২২) দুপুরে ছেংগারচর পৌর মেয়রের কার্যালয়ে পৌরসভার সাবেক প্যানেল মেয়র আব্দুল মান্নান বেপারীর সভাপতিত্বে ও পৌর নির্বাহী কর্মকর্তা শাহ মো. আবু সুফিয়ানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নবনিযুক্ত পৌর প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্যাহ।

গত ২৪ জানুয়ারী’২১ এ ছেংগারচর পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের মেয়াদকাল শেষ হয়। ২৭ এপ্রিল সরকারের প্রজ্ঞাপন অনুযায়ী মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্যাহকে পৌর প্রশাসক হিসাবে দায়িত্ব দেন।

এ সময় বক্তারা বলেন, ছেংগারচর পৌরসভার নবনিযুক্ত পৌর প্রশাসককে আমরা আন্তরিকভাবে সহযোগীতা করতে চাই। এই পৌরসভাটি একটি এ গ্রেডের পৌরসভা, এখনো এই পৌরসভার অনেক উন্নয়ন কাজই বাকী।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ূম চৌধুরী, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, ছেংগারচর পৌরসভার নির্বাহী প্রকৌশলী তোফাজ্জল হোসেন, সাবেক কাউন্সিলর শাহাদাৎ হোসেন খোকন ঢালী প্রমূখ।

আমরা নবনিযুক্ত পৌর প্রশাসককে আন্তরিকভাবে সহযোগীতার মাধ্যমে একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে একজন যোগ্য পৌর মেয়র নির্বাচন করতে চাই। তাই পৌর সভার সকল শ্রেনী-পেশার মানুষরা একটি সুষ্ট নির্বাচন ও যোগ্য মেয়র নির্বাচনে সকরে আন্তরিকবাবে সহযোগীতা করবো।

সম্পর্কিত পোস্ট