শুক্রবার, ১৭ মে ২০২৪

কুমিল্লা সিটিতে নৌকার প্রার্থী আরফানুল রিফাত

পিস বাংলা By পিস বাংলা মে১৩,২০২২
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে মেয়র পদে আরফানুল হক রিফাতকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। তিনি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

শুক্রবার (১৩ মে ২০২২) আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় তাকে মনোনয়ন দেওয়া হয়।

কুমিল্লা সিটিতে আওয়ামী লীগের মনোনয়ন পেতে ১৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছিলেন। মনোনয়ন বোর্ড তাদের মধ্য থেকে রিফাতকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত করে।

কুমিল্লা সিটিতে প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন সংগ্রহ করেছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এবং কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমা, সাবেক ছাত্রলীগ নেতা এবং আওয়ামী লীগের দফতর উপ-কমিটির সদস্য মোহাম্মদ শাহজাহান, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরকানুল হক রিফাত, কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মাসুদ পারভেজ খান, কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক নেতা মাহাবুবুর রহমান, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ওমর ফারুক, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন, অধুনালুপ্ত কুমিল্লা পৌর আওয়ামী লীগের সাবেক নেতা শ্যামল চন্দ্র ভট্টাচার্য, সাবেক ছাত্রলীগ নেতা কাজী ফারুক আহমেদ, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নূর উর রহমান তানিম, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক কবিরুল ইসলাম শিকদার, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান প্রমুখ।

 

আগামী ১৫ জুন ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ হবে।

 

সম্পর্কিত পোস্ট