শনিবার, ১৮ মে ২০২৪

স্টামফোর্ড ইউনিভার্সিটির বাণিজ্যিক স্পেস বিক্রয়ের বিজ্ঞপ্তি

পিস বাংলা By পিস বাংলা জানু২,২০২৪

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ এর মালিকানাধীন নিম্ন তফসিল বর্ণিত বাণিজ্যিক স্পেস বিগত ০২.০১.২০২৪ ইং তারিখে বোর্ড অফ ট্রাস্ট্রিজ এর ৬২তম সভায় বিক্রয়ের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

নিম্ন তফসিল বর্ণিত সম্পত্তি ক্রয়ে আগ্রহীদের নিকট থেকে স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ এর অফিস চলাকালীন সময়ে আগামী ০৩ জানুয়ারি ২০২৪ ইং তারিখ হইতে ১০ জানুয়ারি ২০২৪ ইং তারিখ বিকাল ৫ টার মধ্যে লিখিত দরপত্র প্রদানের জন্য আহ্বান করা হচ্ছে।

  • দরপত্রের সাথে সিকিউরিটি মানি হিসাবে ১,০০,০০,০০০/- (এক কোটি) টাকার পে-অর্ডার প্রদান করতে হবে।
  • ৭৪৪ সাত মসজিদ রোড, ধানমন্ডি বা/এ, ঢাকা-১২০৫, এই ঠিকানায় দরপত্র প্রদান করতে হবে।

  সম্পত্তির তফসিল পরিচয়

জেলা- ঢাকা, থানা ও সাব-রেজিষ্ট্রি অফিস- ধানমন্ডি, মৌজা- ধানমন্ডি আ/এ স্থিত, তৎকালীন পূর্ব-পাকিস্তান সরকারের সি.বি. এন্ড আই. ডিপার্টমেন্ট বর্তমানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয় কর্তৃক প্রণীত ৫৬৪/৫৭, তারিখ: ২৪/০১/১৯৫৭ নং নকশা মোতাবেক ধানমন্ডি আবাসিক এলাকা (বর্তমানে বাণিজ্যিক এলাকা) লে-আউট প্লানের প্লট নং- ৭৫৩ (পুরাতন) ৫৩ (নতুন), সাত মসজিদ রোড, ধানমন্ডি বা/এ, ঢাকা-১২০৫, এর উপর নির্মিত ৬ তলা ভবনের নীচ তলার ৩৮৪২ বর্গফুট, ২য় তলার ৫২৯০ বর্গফুট ও ৩য় তলার ৫২৯০ বর্গফুট মোট (৩৮৪২+৫২৯০+৫২৯০) = ১৪৪২২ বর্গফুট ফ্লোর স্পেস ও বেজমেন্টে ৮ টি কার-পার্কিং যাহার আয়তন ২৫৫৫ বর্গফুট এবং ৯.৫ কাঠা ভ‚মির কাতে হারাহারিভাবে প্রাপ্ত অবিভক্ত ও অচিহ্নিত ৪.২৯ কাঠা ভ‚মি।

যাহার চৌহুদ্দী

উত্তর-প্লট নং-৭৫৪; দক্ষিণ-প্লট নং-৭৫২; পূর্ব-সাত মসজিদ রোড; পশ্চিম-প্লট নং-৮০৮।

 

যোগাযোগ

জানব মোহাম্মদ আব্দুল মতিন

রেজিষ্ট্রার (মেম্বার সেক্রেটারী)

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ

৭৪৪ সাত মসজিদ রোড, ধানমন্ডি বা/এ, ঢাকা-১২০৫।

 

 

 

 

সম্পর্কিত পোস্ট