রবিবার, ১৯ মে ২০২৪

মতলবকে সিঙ্গাপুরের আদলে সাজানোর হবে চাঁদপুর ২ নৌকার জয়ী প্রার্থী মায়া চৌধুরী

পিস বাংলা By পিস বাংলা জানু৭,২০২৪

চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বেসরকারিভাবে বিজয়ী হয়েছে। এ আসনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিচ্ছিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া নৌকা প্রতীকে ১ লাখ ৮৫ হাজার ৯৯৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান পেয়েছেন ২১ হাজার ৩৩৫ ভোট।

এ ছাড়াও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে মো. এমরান হোসেন মিয়া পেয়েছেন ১ হাজার ২৬৫ ভোট, বাংলাদেশ সুপ্রিম পার্টির একতারা প্রতীক নিয়ে পেয়েছেন ৯৫৮ ভোট, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জাসদ) মশাল প্রতীক নিয়ে পেয়েছেন ৫৮৭ ভোট।

চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসান মায়া চৌধুরীকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

নির্বাচনে বিজয়ী হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সর্বস্তরের নেতাকর্মী ও ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন মায়া চৌধুরী। এসময় তিনি মতলবকে সিঙ্গাপুরের আদলে সাজানোর প্রত্যয় ব্যক্ত করেন।

মায়া চৌধুরী বলেন, শেখ হাসিনার হাত ধরেই আসবে স্মার্ট বাংলাদেশ। উন্নয়নের জয়যাত্রা অব্যাহত রেখে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়তে হবে। সে সাথে মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলাকে স্মার্ট মতলব হিসেবে গড়ে তোলা হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেলে পরিণত। বিশ্বে বাংলাদেশ একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি লাভ করতে সক্ষম হয়েছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয়। পদ্মা সেতু, মেট্রোরেল ও বঙ্গবন্ধু টানেলের মতো উন্নয়ন হয়।

এদিকে চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনে মায়া চৌধুরী সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন দেশের শীর্ষ রিয়েল এস্টেট কোম্পানী আমিন মোহাম্মদ গ্রুপের পরিচালক অপারেশন এবং দৈনিক সময়ের আলোর প্রকাশক ও সম্পাদক গাজী আহমেদ উল্লাহ।

সম্পর্কিত পোস্ট