শুক্রবার, ১৭ মে ২০২৪

নির্বাচন পরবর্তী কিছু চ্যালেঞ্জ আছে, যা মোকাবিলায় আমরা সক্ষম: রাসিক মেয়র

পিস বাংলা By পিস বাংলা জানু১৬,২০২৪

নির্বাচন পরবর্তী সামনে কিছু চ্যালেঞ্জ আছে। চ্যালেঞ্জগুলো মোকাবিলায় আমরা সক্ষম। যা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই কাজ করছেন। আশা করি আমরা এগুলো সুন্দরভাবে মোকাবিলা করতে পারবো বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দৈনিক সময়ের অফিসে এসে একান্ত আলাপচারিতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গত ৭ জনুয়ারি জাতীয় নির্বাচনে কিছু কিছু জায়গায় বিতর্ক থাকলেও নির্বাচন উৎসবমুখর পরিবেশে হয়েছে। কিছুটা বিতর্ক হয়েছে কতিপয় উৎসাহী কর্মকর্তাদের কারণে। ঐ সকল কর্মকর্তাদের এমন কোনো নির্দেশনা দেওয়া হয় নি। তবে আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মী চেয়েছে, নির্বাচনে যাতে কোনো সংঘাত না হয়।

রাসিক মেয়র বলেন, আমি প্রথম যখন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র হয়েছিলাম, তখন কাজ করতে গিয়ে অনেক বাধার সম্মুখীন হয়েছি। রাস্তা যখন প্রশস্ত করতে গিয়েছি, কেউ কেউ বাধাঁ দিয়েছেন। মামলা করেছেন। কিন্তু দ্বিতীয় দফায় মেয়র হওয়ার পরে যখন রাস্তাগুলো কাজ শেষ করেছি।

তিনি সময়ের আলোর বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সময়ের আলোর সম্পাদক ও প্রকাশক গাজী আহমেদ উল্লাহ্, ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায়, নগর সম্পাদক সৈয়দ শাহনেওয়াজ করিম, বার্তা প্রধান আলমগীর হোসেন, প্রধান প্রতিবেদক (ভারপ্রাপ্ত) এমএকে জিলানী, বিপনণ প্রধান কামরুল হাছান, সার্কুলেশন ম্যানেজার মোকাদ্দেস হোসাইন প্রমুখ।

সম্পর্কিত পোস্ট