সোমবার, ২০ মে ২০২৪

শুধু শীত নয়, বিপদে আপদে যুবলীগ পাশে থাকবে: নিখিল

পিস বাংলা By পিস বাংলা জানু১৮,২০২৪

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে ঢাকা মহানগর উত্তর যুবলীগ উদ্যোগে ১ হাজার অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) মিরপুর চিড়িয়াখানা রোড ও ঈদগা মাঠে অসহায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি বক্তেব্য যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি এ কথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল এমপি বলেন, আপনারা যাকে ভালবেসে, যার ওপর পূর্ণ আস্থা রেখে আপনাদের মহা মূল্যবান ভোট দিয়ে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করেছেন আপনাদের সেই প্রিয় মানুষ, ভালবাসার মানুষ বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ এই শীতবস্ত্র উপহার দিচ্ছে।

শুধু শীত নয় আপনাদের যে কোন বিপদে-আপদে আমরা সর্বদা আপনাদের পাশেই আছি, পাশেই থাকবো। আপনারা আপনাদের প্রাণপ্রিয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনের সঞ্চালনা আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আবু মনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত।

এ সময় আরও উপস্তিত ছিরেন কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মো. মুক্তার হোসেন চৌধুরী কামাল, জিএম গাফফার হোসেন, ইঞ্জিনিয়ার মো. আবু সাঈদ হিরো, মো. ওলিদ হোসেনসহ কেন্দ্রীয় মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট