শুক্রবার, ১৭ মে ২০২৪

মতলববাসীর ঋন কোনোদিন পরিশোধ করতে পারবো না : মায়া চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, মতলববাসীর ঋন কোনোদিন পরিশোধ করতে পারবো না। তারা আমাকে তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করেছেন।

শুক্রবার (১৯ জানুয়ারী) জুম্মা বাদ মতলব উত্তর উপজেলার আবুরকান্দিতে মরহুম আতাউর রহমান সিআইপি’র কবর জিয়ারত শেষে পারিবারিক দাওয়াত অনুষ্ঠানে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এ কথা বলেন।

তিনি বলেন, দুইবার মন্ত্রী ছিলাম। তখন মতলবে ব্যাপক উন্নয়ন করেছি। আমার দায়িত্ব থেকেই উন্নয়ন করে যাবো। জীবনের বাকীটা সময় মতলববাসীর খেদমত করে যাবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য ও এফবিসিসিআই এর সহ-সভাপতি রাশেদুল হোসেন চৌধুরী রনি, বিশিষ্ট শিল্পপতি মজিবুর রহমান, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম লস্কর, বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সদস্য ও ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন মো. আরিফ উল্লাহ সরকার।

দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন প্রধান, যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আল-আমীন প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ও জাপান প্রবাসী মোহাম্মদ জন্টু প্রধান, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান মুন্সি প্রমুখ।

 

 

সম্পর্কিত পোস্ট