শুক্রবার, ১৭ মে ২০২৪

সেনাবাহিনী পরিচালিত দুটি স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি By বিশেষ প্রতিনিধি জানু৩০,২০২৪

বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে এবং বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) ঢাকা সেনানিবাসে এবং সেনাবাহিনীর জলসিঁড়ি আবাসন প্রকল্পে স্থাপিত ওই দুইটি শিক্ষা প্রতিষ্ঠানে পৃথক এ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আন্ত:বাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, সোমবার ঢাকা সেনানিবাসের নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান এবং বিশেষ অতিথি ছিলেন তার সহধর্মিনী সারাহনাজ কমলিকা জামান।

অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করেন। প্রতিযোগিতা শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে ‘ঘুরে আসি বাংলাদেশ’ শীর্ষক একটি নান্দনিক ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

আইএসপিআর পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, সোমবার জলসিঁড়িতে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লজিস্টিক্স’র এরিয়া কমান্ডার ও জিওসি মেজর জেনারেল শেখ মো. সরওয়ার হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করেন। অনুষ্ঠানে এ প্রতিষ্ঠানের অধ্যক্ষ, সামরিক ও অসামরিক কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকমন্ডলী, আমন্ত্রিতরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট