শুক্রবার, ১৭ মে ২০২৪

সাভার উপজেলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সাদ্দাম সম্পাদক ইমন

পিস বাংলা ডেস্ক By পিস বাংলা ডেস্ক ফেব্রু৭,২০২৪

সাভার উপজেলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচনে সভাপতি পদে এস এ টিভির সাভার প্রতিনিধি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সময়ের আলো ও এশিয়ান টিভির সাভার প্রতিনিধি দেওয়ান মো. ইমন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে সাভার বাসস্ট্যান্ড সংলগ্ন অ্যাসোসিয়েশনের কার্যালয়ে নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি বাংলা টিভির আলমগীর হোসেন নিরব, যুগ্ম-সম্পাদক গণকন্ঠের আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আলোকিত বাংলাদেশের জাহিন সিংহ, কোষাধ্যক্ষ দৈনিক ফুলকির সুজন হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক নয়া দিগন্তের ইমরান হাসান নিলয়। এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে এশিয়া বানীর কাজী সাইফ উদ্দিন, আরটিভির সুফিয়ান ফারাবী।

নির্বাচন উপলক্ষে দিনব্যাপী মুখরিত ছিল অ্যাসোসিয়েশন কার্যালয়। দুপুরে সংগঠনের সদস্যবৃন্দ ও আমন্ত্রিত সাংবাদিকদের জন্য ছিল বিশেষ মধ্যাহ্ন ভোজের আয়োজন। দুপুরের পর নির্বাচন শেষে বিকেলে ঘোষণা করা হয় নয় সদস্যের পূর্ণাঙ্গ কমিটি।

পরে নির্বাচিত নতুন নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। সাভার উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট