শুক্রবার, ১৭ মে ২০২৪

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের কুলখানি অনুষ্ঠিত

পিস বাংলা ডেস্ক By পিস বাংলা ডেস্ক মার্চ১৫,২০২৪
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ও বীর মুক্তিযোদ্ধা মরহুম ইহসানুল করিম হেলালের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৫ মার্চ) রাজধানীর গুলশান আজাদ মসজিদে মরহুমের রুহের মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে বাদ জুম্মা মোনাজাতের আয়োজন করা হয়।
প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী, সংসদ সদস্য আক্তারুজ্জামান, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, ব্যবস্থাপনা সম্পাদক আনিসুর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুকসহ মরহুমের পরিবারের সদস্য, আত্মীয়-স্বজনমোনাজাতে অংশ নেন।
ইহসানুল করিমের ছেলে মঈনুল করিম উপস্থিত সবার উদ্দেশ্য বলেন, আমার বাবা সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন। তাকে ক্ষমা করে দেবেন। এর আগে মরহুমের পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী শিরিন করিম সবাইকে কুলখানিতে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছিলেন।
গত রোববার রাত ৮টার দিকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বেশ কিছুদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। ইহসানুল করিম বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক এবং রাষ্ট্রপতির প্রেস সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

সম্পর্কিত পোস্ট