শুক্রবার, ১৭ মে ২০২৪

গাজীপুরে ডিবির মাইক্রোবাস থামিয়ে ডাকাতির চেষ্টা, গ্রেপ্তার ৩

পিস বাংলা By পিস বাংলা জুলা৩১,২০২১
  • গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় শুক্রবার দিবাগত গভীর রাতে নিয়মিত টহল ও মাদক উদ্ধার অভিযানে গিয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) বহনকারী মাইক্রোবাস একদল ডাকাতের কবলে পড়ে। পরে ধাওয়া করে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩০ জুলাই ২০২১) দিবাগত রাত সোয়া ২টার দিকে স্থানীয় গোলাবাড়ী সাকিনস্থ দারুল উলুম ইসলামীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা রোডের মাথায় টঙ্গী- ঘোড়াশাল মহাসড়কে পৌঁছলে আনুমানিক ১০/১২ জন ডাকাত রাস্তায় দাঁড়িয়ে পিস্তল উঁচিয়ে টর্চলাইট মেরে মাইক্রোবাস থামার সিগন্যাল দেয়।

এ সময় মাইক্রোবাসের ভেতর থেকে সকলেই নামার সঙ্গে সঙ্গে ডিবি পুলিশের পোষাক দেখে ডাকাত সদস্যরা তাৎক্ষণিক দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে তিনজনক গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- নারয়ণগঞ্জের আবু বক্কর সিদ্দিক ওরফে বক্কর (২৪), নরসিংদীর সাইফুল ইসলাম (২৩) ও আশিক মিয়া (২৭)। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

এসআই শহিদুল আরও জানান, এ সময় একটি বিদেশি পিস্তল, দুটি রাম দা ও দুটি টর্চলাইট উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা আরো কয়েকজন সহযোগী নিয়ে সংঘবদ্ধভাবে বিদেশি পিস্তল ও দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট