শুক্রবার, ১৭ মে ২০২৪

মানিকগঞ্জের ঘিওরে মাদক সম্রাজ্ঞী সেলিনা কারাগারে

পিস বাংলা By পিস বাংলা আগ১,২০২১
  • মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ ঘিওরে মাদক সম্রাজ্ঞী হিসেবে খ্যাত সেলিনা (৩৫) কে ও তার সহযোগী মো. দুলু মিয়া (৬৫) কে আটকের পর তিনমাস কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১ আগস্ট ২০২১) বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াদিয়া শাবাব।

এলাকাবাসী জানান, সেলিনা উপজেলার বানিয়াজুরি ইউনিয়নের তরা এলাকার মো. মিলনের স্ত্রী। সে দীর্ঘদিন যাবত মাদক বিক্রি এবং সেবন করতেন। তার সহযোগী দুলু মিয়া তরা এলাকার মৃত কাঙ্গালি মিয়ার ছেলে।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে সুকৌশলে উপজেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। এলাকার যুব সমাজ মাদকের ছোয়ায় ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। তাই এলাকাবাসী জোট বেধে মাদক বিক্রির সময় মাদকসহ তাদেরকে ধরে থানা ও উপজেলা পরিষদে খবর দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ৩৬/১ ধারা অনুযায়ী সেলিনা (৩৫) কে এক বছর কারাদণ্ড ও পাঁচশত টাকা অর্থদণ্ড ও সহযোগী দুলু মিয়াকে তিনমাস কারাদণ্ড ও দুইশত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াদিয়া শাবাব বলেন, এলাকাবাসীর সঙ্গে কথা বলে এবং অপরাধীদের স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে মাদক ব্যবসায়ীদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট