শুক্রবার, ১৭ মে ২০২৪

রিমান্ড শেষে মডেল পিয়াসা কারাগারে

পিস বাংলা By পিস বাংলা আগ১১,২০২১
  • অপরাধ প্রতিবেদক

মাদক দ্রব্য আইনে করা পৃথক দুই মামলায় আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (১১ আগস্ট) ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে তিন দিনের রিমান্ড শেষে পিয়াসাকে হাজির করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে মহানগর হাকিম বাকী বিল্লাহ রিমান্ডের আবেদন নাকচ করে এ আদেশ দেন।

এর আগে, গুলশান থানার মামলায় পাঁচ দিন ও ভাটারা থানার মামলায় পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত সংস্থা সিআইডি। অপরদিকে আসামি পক্ষের আইনজীবী রিমান্ডের আবেদন বাতিল পূর্বক জামিনের আবেদন করেন। এছাড়া রাষ্ট্রপক্ষে জামিনের আবেদনের বিরোধিতা করা হয়।

গত ৬ আগস্ট পিয়াসাকে জিজ্ঞাসাবাদের জন্য গুলশান থানার মামলায় দুই দিন, ভাটারা থানার মামলায় তিন দিন এবং খিলক্ষেত থানায় মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর গত ২ আগস্ট গুলশান থানার মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। রিমান্ড শুনানি শেষে আদালতের হাজত খানায় নেওয়ার পথে পিয়াসা বলেন, জামান ও জামানের বউকে খোঁজেন। ওই প্রস্টিটিউটকে খুঁজে বের করেন।

তিনি আরও বলেন, বাঁচানোর মালিক জামান। জামানের কাছে যান। তার বউয়ের পরকীয়ার ষড়যন্ত্রের শিকার আমরা। আমাদের না ধরে ওই প্রস্টিটিউটকে ধরেন। আমরা তার ষড়যন্ত্রের শিকার।

গত ১ আগষ্ট রাত ১০টার দিকে প্রথমে পিয়াসার বারিধারার ৯ নম্বর রোডের ৩ নম্বর বাসায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের একটি দল । এ সময় তার ঘরে টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা জব্দ করে ডিবি। তার রান্নাঘরের ক্যাবিনেট থেকে নয় বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। ফ্রিজে পাওয়া যায় সিসা তৈরির কাঁচামাল। বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া যায় তার বাসায়।

পিয়াসার চারটি স্মার্টফোনও জব্দ করে ডিবি। পরে রাত পৌনে ১২টার দিকে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

সম্পর্কিত পোস্ট