শুক্রবার, ১৭ মে ২০২৪

চাঁদপুরের ফরিদগঞ্জের ভেজাল ওষুধ বিক্রির দায়ে একজন আটক

পিস বাংলা By পিস বাংলা সেপ্টে৮,২০২১
  • চাঁদপুর প্রতিনিধি

দেশে তৈরি ভেজাল ওষুধ এবং বিদেশ থেকে চোরাই পথে আনা কালোবাজারির ওষুধ বিক্রির দায়ে আরমান নামের একজনকে আটক করেছে কুমিল্লার র‌্যাব-১১।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর ২০২১) রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার কোতোয়ালি থানার আলেখারচর এলাকায় কুমিল্লা মেডিসিন কমপ্লেক্সের ‌‘প্রিয়াংকা ফার্মেসী’তে অভিযান পরিচালনা করে তাকে আটক হয়।

আটক মো. আরমান হোসেন (১৯) চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার ভাটেরগাঁও গ্রামের মো. আলমগীর হোসেনের ছেলে।

র‌্যাব-১১-এর কোম্পানি কমান্ডার (উপপরিচালক) মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, র‌্যাব-১১-এর সিপিসি-২ কর্তৃক অভিযানে কুমিল্লা জেলার কোতোয়ালি থানার আলেখারচর এলাকায় কুমিল্লা মেডিসিন কমপ্লেক্সের ‌‘প্রিয়াংকা ফার্মেসী’ থেকে ভারত, ইউএসএ, শ্রীলঙ্কা ও বুলগেরিয়ার তৈরি বিপুল পরিমাণ ওষুধ জব্দ করা হয়। এ ছাড়া বাংলাদেশে তৈরি ভেজাল ওষুধ ও ১ লাখ ৪১ হাজার ৪০০ টাকা জব্দ করা হয়। বিদেশি ওষুধগুলো কালাবাজারির মাধ্যমে আনা হয়েছে।

র‌্যাবের প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামি আটককৃত মো. আরমান হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন যে এসব ওষুধ তিনি অননুমোদিতভাবে এনে ফার্মেসিতে বিক্রি করে আসছিলেন।

র‌্যাব জানিয়েছে, সরকারি ওষুধ কালোবাজারি এবং অননুমোদিত, ভেজাল ওষুধ উৎপাদন ও বাজারজাত প্রতিরোধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সম্পর্কিত পোস্ট