শুক্রবার, ১৭ মে ২০২৪

প্রধানমন্ত্রীর জন্মদিনে ঢাকা দক্ষিণ যুবলীগের কোরআন খতম ও দোয়া

পিস বাংলা By পিস বাংলা সেপ্টে২৮,২০২১
  • নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কোরআন খতম, বিশেষ দোয়া ও মাদরাসার শিশু ও এতিম শিক্ষার্থীদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর ২০২১) যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবুর নিজ উদ্যোগে রাজধানীর পুরান ঢাকার সূত্রাপুরে শিংটোলা জামে মসজিদস্থ মাদরাসায় বাদ ফজর কোরআন খতম ও বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তা’লীমূল কোরআন হাফিজিয়া আবাসিক মাদরাসার মুহতামিম হাফেজ মাওলানা উবাইদুল্লাহ মাসরূর। দোয়া ও মোনাজাতের আগে মাদরাসায় অধ্যয়নরত হাফেজে কোরআন দ্বারা কোরআন খতম করানো হয়। মাদরাসায় অবস্থান করা আবাসিক শিক্ষার্থীদের জন্য তিন বেলা উন্নতমানের খাবারের ব্যবস্থা করা হয়।

দোয়া-মোনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহীদ ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি, স্ত্রী আরজু মনির রুহের মাগফেরাত কামনা করা হয়।

সম্পর্কিত পোস্ট