শুক্রবার, ১৭ মে ২০২৪

মতলব প্রগতিশীল প্রকৌশলী পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

পিস বাংলা By পিস বাংলা এপ্রি১৬,২০২২
  • নিজস্ব প্রতিবেদক

মতলব প্রগতিশীল প্রকৌশলী পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল অুনষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল ২০২২) রাজধানীর কাকরাইলস্থ আইডিইবি ভবনের ৮০২ নম্বর সেমিনার হলে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে অতিথিরা বলেন মতলবের প্রকৌশলীরা ঐক্যবদ্ধ হয়ে দেশের পাশাপাশি মতলব উন্নয়ের জন্য কাজ করে যাবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, প্রধান আলোচক ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, বিশেষ আলোচক ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

প্রকৌশলী মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদের সঞ্চালনায় বিশেষে অতিথি ছিলেন আহসান গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী কামরুল আহসান সিআইপি, নর্থ সাউথ ইউনিভার্সিটি ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন বেনজীর আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক ড. আব্দুল লতিফ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. আবুল হোসেন, বাংলাদেশ ব্যাংকের জিএম প্রকৌশলী মো. তফাজ্জল হোসেন, মতলব দক্ষিন আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান।

এ সময় আরও উপস্থিত ছিলেন মতলব সমিতি-ঢাকার সভাপতি ও দৈনিক সময়ের আলোর প্রকাশক ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ, বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটির সদস্য আরিফ উল্লাহ সরকার ও আতিকুল ইসলাম শিমুল, যুবলীগের সহ সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান ও প্রকৌশলী হারুন অর রশিদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

সম্পর্কিত পোস্ট