শুক্রবার, ১৭ মে ২০২৪

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়: পরিকল্পনা প্রতিমন্ত্রী

পিস বাংলা By পিস বাংলা মে৬,২০২২
  • চাঁদপুর প্রতিনিধি

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় মন্তব্য করে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, আওয়ামী লীগ বাংলাদেশের সবচেয়ে বড় ও শক্তিশালী সংগঠন। বারবার আঘাত এলেও এই সংগঠনকে কেউ ধ্বংস করতে পারেনি, আর পারবেও না। কেননা, এই সংগঠন জনগণের জন্যই কাজ করে। কাজ করে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য।

শুক্রবার (৬ মে) মতলব উত্তর উপজেলায় জনপ্রতিনিধি ও স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় পরিকল্পনা প্রতিমন্ত্রী। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, অন্যদের সময়ে লুটপাট হয়েছে। করোনার মধ্যে পৃথিবীর উন্নত দেশগুলোতেও উন্নয়নের কাজ থমকে গেলেও বাংলাদেশে কোনো উন্নয়নকাজ থামেনি। বাংলাদেশের এমন উন্নয়ন দেখে বিশ্বের উন্নত দেশগুলোর রাষ্ট্রপ্রধানেরা বিস্মিত। আর এমন উন্নয়ন একমাত্র শেখ হাসিনাকে দিয়েই সম্ভব।

উন্নয়নের ক্ষেত্রে তিনি বাংলাদেশকে ভিন্ন এক উচ্চয় নিয়ে গেছেন। সুন্দর ভাবে জীবন গড়ার জন্য, বেকারদের চাকুরীর নিশ্চয়তার জন্য, উন্নত দেশ গড়ার জন্য, সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের জন্য শেখ হাসিনার পাশেই থাকুন এবং নৌকা মার্কার সঙ্গে থাকুন।

তিনি বলেন, মাদক ও বাল্য বিয়ে প্রতিরোধে প্রশাসনের পাশাপাশি সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন। আশা করি নিজেদের সমাজটাকে গড়তে আপনারা এ বিষয়ে আরো আন্তরিক হবেন।

শুক্রবার বিকালে মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের মিলারচর এলায়েন টেকনিক্যাল ইনিস্টিটিউট মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। এতে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুলের সভাপতিত্বে এবং কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনির হোসেন ছৈয়াল ও যুগ্ম-আহবায়ক তাজুল ইসলাম শ্যামলের সঞ্চালনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর আহমদ এবং মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান।

আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহিদ উল্লা প্রধান, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, এএসপি কচুয়া সার্কেল আবুল কালাম আজাদ, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাজাহান কামালসহ অনেকে।

সম্পর্কিত পোস্ট