শুক্রবার, ১৭ মে ২০২৪

বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে মাদারীপুরে সহস্রাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ

পিস বাংলা ডেস্ক By পিস বাংলা ডেস্ক জানু২০,২০২৪

শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের উদ্যোগে দ্বিতীয় দফায় মাদারীপুরে সহস্রাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল পেয়ে সুবিধাবঞ্চিত মানুষেরা আনন্দ-উচ্ছ্বাস প্রকাশ করেন, তারা কৃতজ্ঞতা জানান বসুন্ধরা গ্রুপের প্রতি।

শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল থেকে দিনভর বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে মাদারীপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে এ কম্বল বিতরণ করা হয়। ওইদিন সকালে মাদারীপুর পৌর ঈদগাহ ময়দানে ও দুপুরে মাদারীপুর শহরের মাস্টার কলোনি এলাকায় কম্বল বিতরণ শুরু হয়। পরে সদর উপজেলার পাঁচখোলা গ্রামে এবং বিকেলে সদর উপজেলার পেয়ারপুর আশ্রয়ণ প্রকল্প এলাকায় কম্বল বিতরণ করা হয়।

কম্বল পেয়ে অসহায় নারী, বৃদ্ধ ও প্রতিবন্ধীদের চোখে-মুখে আনন্দের ঝিলিক দেখা গেছে। অনুভুতি ব্যক্ত করতে গিয়ে এক বৃদ্ধ নারী বলেন, এবার প্রচণ্ড শীতে সূযের্র দেখা নেই। শীতবস্ত্রের অভাবে দিনরাত কষ্ট করতে হচ্ছে। এমন সময় বসুন্ধরার এই কম্বল আমাদের জন্য আশীর্বাদ!

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন মহাব্যবস্থাপক শহিদুর রহমান শাহিন, মাদারীপুর সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মশিউর রহমান, বসুন্ধরা শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, দৈনিক কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি ওয়হিদুজ্জামান কাজলসহ অন্যরা।

এর আগে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) প্রথম দফায় দিনব্যাপী জেলার রাজৈর, কালকিনি ও ডাসার উপজেলায় সহস্রাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

 

সম্পর্কিত পোস্ট