শুক্রবার, ১৭ মে ২০২৪

বিসিএস ট্যাকসেশন অ্যাসোসিয়েশনের সভাপতি আজীম ও মহাসচিব শামীম

নিজস্ব প্রতিবেদক By নিজস্ব প্রতিবেদক জানু২০,২০২৪

বাংলাদেশ সিভিল সার্ভিস (ট্যাকসেশন) অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছে কর কমিশনার মো. লুৎফুল আজীম ও মহাসচিব নির্বাচিত হয়েছেন অতিরিক্ত কর কমিশনার শেখ শামীম বুলবুল।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সংগঠনটির বার্ষিক সাধারন সভা ২০২৩ এবং ২০২৪-২৫ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সহসভাপতি নির্বাচিত হয়েছেন যথাক্রমে কর কমিশনার কবীর উদ্দিন মোল্লা, ইখতিয়ার উদ্দিন মোহাম্মদ মামুন ও অতিরিক্ত কর কমিশনার মোহাম্মদ ফজলে আহাদ কায়ছার। যুগ্ম মহাসচিব নির্বাচিত হয়েছেন যথাক্রমে যুগ্ম কর কমিশনার মোহাম্মদ মাসুম বিল্লাহ ও যুগ্ম কর কমিশনার মো. মেহেদী হাসান, কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন কর কমিশনার মো. জাকির হোসেন, দপ্তর সম্পাদক নির্বাাচিত হয়েছেন উপ কর কমিশনার মোহাম্মদ আরিফুল আলম, সহ-দপ্তর সম্পাদক উপ কর কমিশনার কাজী রুকাইয়া সুলতানা, গবেষণা সম্পাদক উপ কর কমিশনার মো. মহিদুল ইসলাম চৌধুরী ও সহ-গবেষণা সম্পাদক উপ কর কমিশনার মো. একরামুল হক।

এর আগে অনুষ্ঠিত এজিএমে বক্তব্য দেন সংগঠনের সভাপতি এনবিআরের সদস্য মো. ইকবাল হোসেন, মহাসচিব অতিরিক্ত কর কমিশনার মো. মাহমুদুজ্জামান ও কোষাধ্যক্ষ কর কমিশনার মো. মুহতাসিবুর রহমান খান।

স্বাগত বক্তব্য দেন এজিএম ও নির্বাচন-২০২৩ প্রস্তুতি কমিটির আহ্বায়ক কর কমিশনার ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ ফারুকী। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজে অংশ নেন প্রধান অতিথি অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

 

সম্পর্কিত পোস্ট