শুক্রবার, ১৭ মে ২০২৪

‘রঙ্গনা’ মুক্তির পর সবার ভুল ভাঙবে: শাবনূর

Avatar By বিনোদন প্রতিবেদক জানু২৮,২০২৪

তরুণ নির্মাতা আরাফাত হোসেনের ‘রঙ্গনা’ সিনেমায় যুক্ত হয়েছেন বাংলা চলচ্চিত্রের অন্যতম অভিনেত্রী শাবনূর। ডিসেম্বরে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন নতুন সিনেমায় অভিনয় করার জন্য।

সম্প্রতি সিনেমাটির একটি পোস্টার প্রকাশ্যে এলে সমালোচিত হতে হয় শাবনূরকে। তবে ‘রঙ্গনা’ মুক্তির পর সবার ভুল ভাঙবে বলে দাবি করেন এই নায়িকা।

শাবনূর বলেন, ‘যে পোস্টার প্রকাশিত হয়েছে এটা একটি ডামি মাত্র। সিনেমাটির কাজ শুরু করি, নতুন পোস্টার আসুক, সিনেমা মুক্তি পাক তাহলে দেখবেন আমার মতো দর্শকও এ গল্প পছন্দ করেছে।’

শাবনূর আরও বলেন, আমি আবারও বলছি যারা আমাকে ভালোবাসেন, তারা আমাকে ভালো কাজে দেখতে চান। আমি দীর্ঘদিন অপেক্ষা করছিলাম ভালো কাজ নিয়ে ফেরার জন্য। যে সিনেমা দিয়ে ফিরছি সে সিনেমাটি মুক্তির পরই সবার ভুল ভাঙবে। পরিচালক তরুণ তাঁর কাজটি নতুন নয়। দারুণ একটি সিনেমাই তিনি উপহার দেবেন।

 

তিনি বলেন, ‘মাতাল হাওয়া’ সিনেমাটি নিয়ে এখনো বিস্তারিত আলাপ বাকি রয়ে গেছে। প্রস্তাব পেয়েছি মাত্র। আগে গল্প ও চিত্রনাট্য দেখি, তারপর ব্যাটে-বলে মিললে অবশ্যই সিনেমাটি করব।’

এদিকে অনেক আগেই ‘রঙ্গনা’ সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন শাবনূর। এখন শুটিংয়ে নামার প্রস্তুতি। সব কিছু ঠিক থাকলে এর নির্মাণকাজ শুরু হবে আগামী ফেব্রুয়ারি মাসের শেষের দিকে। আর মুক্তি পাবে দুই ঈদের যেকোন এক ঈদে।

 

 

সম্পর্কিত পোস্ট