শুক্রবার, ১৭ মে ২০২৪

মুম্বাইয়ের অভিনেত্রী পুনম পাণ্ডে আর নেই

Avatar By বিনোদন প্রতিবেদক ফেব্রু২,২০২৪

মুম্বাইয়ের আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে আর নেই!

ভারতীয় সংবাদ মাধ্যমের বরাতে জানা গেছে, মৃত্যুর এই খবর। অভিনেত্রীর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর মৃত্যুর খবরটি প্রকাশ করা হয়েছে যা দেখে হতবাক সবাই! সেখানে জানানো হয়েছে, ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। একাধিক ভারতীয় প্রতিবেদনেও উঠে এসেছে অভিনেত্রীর মৃত্যুর সংবাদ।

পুনম পাণ্ডের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের একটি স্ট্যাটাসে জানানো হয়েছে যে, সার্ভিকাল ক্যান্সারের কারণে পুনম আর নেই। ইনস্টাগ্রাম পোস্টটি প্রকাশের সঙ্গে সঙ্গে তা হতবাক করে ভক্ত অনুরাগীদের।

অনেকেই প্রশ্ন তুলছেন এই পোস্টের বিশ্বাসযোগ্যতা নিয়ে। কেউ কেউ দাবি করছেন হয়তো হ্যাক করা হয়েছে অভিনেত্রীর প্রোফাইল। তবে এই খবরটি মিথ্যা হোক, এমন প্রত্যাশাই করছেন অনুরাগীরা।

কয়েক সপ্তাহ আগে, পুনম পাণ্ডে হঠাৎ করে মালদ্বীপের একটি শুটিং বাতিল করে শিরোনামে এসেছিলেন।

তিনি সামাজিক মাধ্যমেয একটি পোস্টে জানান, সেখানে আর শ্যুটিং করতে যেতে চান না তিনি। বরং যেতে চান ভারতের লাক্ষাদ্বীপে, নিজের দেশের প্রতি ভালোবাসার কারণে।

২০১৩ সালে নাশা দিয়ে বলিউডে পা রেখেছিলেন পুনম পাণ্ডে। ভোজপুরি, কন্নড় ইন্ডাস্ট্রিতেও করেছেন কাজ।

তবে সাহসী, খোলামেলা অভিনয়ের কারণে ‘অ্যাডাল্ট স্টার’-এর তকমা জুটে যায় তাঁর। টিভিতে অভিনেত্রীকে সর্বশেষ শেষ দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো ‘লক আপ’-এ। তার আগে ‘খাতরো কা খিলাড়ি’তেও অংশগ্রহণ করেছিলেন তিনি।

সম্পর্কিত পোস্ট