শুক্রবার, ১৭ মে ২০২৪

মারা যাননি, বেঁচে আছেন পুনম পাণ্ডে

Avatar By বিনোদন প্রতিবেদক ফেব্রু৩,২০২৪

মারা যাননি ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা বলিউড মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডের মৃত্যুর খবরটি ভুয়া। গতকাল তার মৃত্যু সংবাদে সমবেদনা জানিয়েছেন কঙ্গনা রানাউত থেকে অনুপম খেরের মতো ব্যক্তিত্ব।

শনিবার (৩ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় বেঁচে থাকার খবরটি নিজেই নিশ্চিত করেছেন এই অভিনেত্রী। তিনি নিজের মৃত্যুর ‘ফেক নিউজ’ ছড়ানোর জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনাও করলেন এই অভিনেত্রী। এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যে উত্তাল সামাজিক মাধ্যম।

ইনস্টগ্রাম ভিডিওতে পুনম বার্তা বলেন, আমি বেঁচে আছি। সার্ভিক্যাল ক্যানসার সম্পর্কে সচেতনতা বাড়ানোই ছিল তার ভুয়া মৃত্যুর ঘোষণার কারণ।

পুনম পান্ডের ভিডিও বার্তা শুনতে ক্লিক করুন

https://www.instagram.com/reel/C24C_LyIy6m/?utm_source=ig_embed&utm_campaign=loading

এর আগে শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে পুনমের অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়ে জানানো হয় জরায়ু-মুখের ক্যানসারে মৃত্যু হয়েছে অভিনেত্রীর। পোস্টে লেখা হয়, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি জরায়ুর ক্যানসারে আমরা আমাদের প্রিয় পুনমকে হারিয়ে ফেললাম। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। আমরা স্নেহের সঙ্গে ওকে স্মরণ করব।’

খবরটা প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা ছিল আদৌ কি সত্যি, না কি গোটাটাই গুজব? বেলা বাড়তেই অভিনেত্রীর সহকারীর তরফে তার মৃত্যুর খবরে স্বীকৃতি দেওয়া হয়। তবে শুক্রবার দিনভর পুনমের মৃত্যু নিয়ে জলঘোলা চলে। নতুন নতুন তথ্য আসে। কখনও জরায়ু-মুখের ক্যানসার, কখনও মাত্রাতিরিক্ত মাদক। কেউই যেন বিশ্বাস করে উঠতে পারছিলেন না ‘পুনম নেই’। প্রায় এক দিনের সাসপেন্স, তার পরই বেঁচে উঠলেন পুনম।

 

সম্পর্কিত পোস্ট