শুক্রবার, ১৭ মে ২০২৪

অনিয়ম দুর্নীতি বরদাস্ত করা হবে না: ব্যারিস্টার সুমন

পিস বাংলা ডেস্ক By পিস বাংলা ডেস্ক ফেব্রু১০,২০২৪

হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, কোন ধরনের অনিয়ম দুর্নীতি বরদাস্ত করা হবে না। আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠন করতে চাই। যেখানে থাকবে না ক্ষুদা দারিদ্র এবং মানুষের মধ্যে বৈষম্য।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে হবিগঞ্জ উপজেলা হল রুমে হতদরিদ্র জনসাধারণের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার (শুকনো খাবার) বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে কথা বলেন।

তিনি বরেণ, সরকারি বরদ্দের প্রতিটি জিনিস পাইপাই করে আপনাদের হাতে পৌঁছে দিব। আমি নিজে সম্পদ গড়ার জন্য সংসদ সদস্য নির্বাচিত হয় নাই, আমি আপনাদের সেবক হিসেবে আপনাদের পাশে থাকতে চাই, আপনাদের আমানত আপনাদের হাতে পৌঁছে দেওয়াই আমার দায়িত্ব।

এ সময় ১২৮ অসহায় দুস্থদের মাঝে শুকনো খাবার চাল, ডাল, লবন, চিনি, তেল ইত্যাদি বিতরণ করা হয়। এছাড়া লাল চান্দ চা বাগানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মোট ২ হাজার জন চা শ্রমিক পরিবারকে ১০ কেজি হারে মোট ২০ মেট্রিকটন চাল বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার নীলিমা রায়হানা’র সভাপতিত্বে অন্যান্যদের মাঝে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, আবিদা খাতুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল প্রমুখ ।

সম্পর্কিত পোস্ট