সোমবার, ২০ মে ২০২৪

যশোরে ১৫ মামলার আসামিকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি By জেলা প্রতিনিধি ফেব্রু১০,২০২৪

যশোরে পনের মামলার আসামি জুম্মান হোসেনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাঁর বিরুদ্ধে মাদক, ছিনতাই, অস্ত্র ও চাঁদাবাজিসহ ১৫টি মামলা রয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শহরের শংকরপুর রেলস্টেশন এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। নিহত জুম্মান (২৫) শংকরপুর এলাকার মুরাদ হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় শংকরপুর রেলস্টেশন এলাকায় অস্ত্রধারী দুর্বৃত্তরা জুম্মানের ওপর হামলা চালায় এবং জুম্মানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পূর্বশত্রুতার জেরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন এলাকাবাসী।

জরুরি বিভাগের চিকিৎসক সাবিক মোহাম্মদ আল হাসান পিস বাংলাকে জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে জুম্মানকে কোপানো হয়েছে। বিশেষ করে তলপেটে মারাত্মক ক্ষত হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ‘নিহত জুম্মানের নামে ছিনতাই, অস্ত্র, চাঁদাবাজি ও মাদকসহ ১৫টি মামলা রয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে আরও কয়েকটি অভিযোগ আছে। প্রাথমিকভাবে পূর্বশত্রুতার জেরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। জড়িতদের আটকে পুলিশসহ কয়েকটি দল অভিযানে নেমেছে। শিগগিরই হত্যাকারীদের আটক করা হবে।’

 

সম্পর্কিত পোস্ট